ME

শুক্রবার, ১৩ মার্চ, ২০১৫

টয়লেটেও শান্তি নাই

মার্কেটের টয়লেটে ঢুকলাম আমি।
পাশাপাশি দুইটা টয়লেট।
একটা মেয়েদের জন্য অন্যটা ছেলেদের জন্য।
আমি ছেলেদের টয়লেটে ঢুকে শান্তিতে মাইনাস
করতেছি, হঠাৎ করে পাশের টয়লেট হতে এক
মেয়ের আওয়াজ আসলো.........।



ভাই কেমন আছেন????

আমি অবাক হয়ে বললাম ,
হ্যাঁ আমি ভালো আছি.........

আবার আওয়াজ আসলো...।

কি করছেন ভাই?????

আমি চিন্তিত হয়ে উত্তর দিলাম...।

এইতো আপু মাইনার করছি...।।


পাশের টয়লেট হতে আবার আওয়াজ আসলো ...।
আমি কি আসতে পারি????


আমি তো পুরাই মখা ...
ঘাবড়ে গিয়ে বললাম
"না না প্লিজ ্‌, আমি ব্যস্ত আছি"


আবার কন্ঠ শোনা গেল,
" আচ্ছা ভাই আপনি আমাকে ৫ মিনিট
পরে ফোন দেন, কোন হারামজাদা জানি
আমার উত্তর দিয়া, ফাইজলামি করতেছে,

আমি কোন রকম কাজ শেষ কইরা দৌড়।
একটু লেট হইলে কপালে খারাপি আছিলো...

পরে বাইর হইয়া মনে মনে কইলাম...
আজকের মেয়ে গুলো জানি কেমন ...
আচ্ছা টয়লেটে ফুনে কথা কয়ার দরকারটা কি??

মাইয়াগুলার জ্বালায় টয়লেট এ গিয়াও শান্তি পাই না... :(

৪টি মন্তব্য:

  1. Great joke. But today I am going to tell you about a site. Here you can find all kind of jokes named jokesfair. For more details kindly visit-
    http://www.jokesfair.com

    উত্তরমুছুন
  2. নতুন নতুন চটি গল্প পড়তে ভিজিট করুন
    www.valobasargolpo2.xyz

    উত্তরমুছুন