ME

শুক্রবার, ২৯ মার্চ, ২০১৩

বিখ্যাত বাক্তিদের ফেসবুকস্ট্যাটাস

বিখ্যাত বাক্তিদের ফেসবুকস্ট্যাটাস
বি.দ্রঃ কেউ আবার ভেবে বসে থাকবেন না যে, লেখাটিতে গন্য-মান্য ব্যক্তিদের বিদ্রুপ করা হয়েছে। এটি ১০০% মজা করার একটা পোস্ট
রবীন্দ্রনাথ ঠাকুর – আজি হতে শতবর্ষ পরে কে তুমি পড়িছ বসি আমার স্ট্যাটাসখানি, কৌতূহল ভরে?
কাজী নজরুল ইসলাম – স্ট্যাটাসের যে কমেন্টগুলো চিরকল্যাণকর, অর্ধেক তার করিবে নারী, অর্ধেক তার নর।
নবাব সিরাজউদ্দৌলা – বাংলা-বিহার-ওড়িশ্যার মহান অধিপতির কমেন্ট আমি ভুলিনি। তুমি বলেছিলে ইস্ট ইন্ডিয়া কোম্পানিকে প্রশ্রয় দিয়ো না, সুযোগ পেলেই ওরা অ্যাকাউন্ট কেড়ে নেবে।
সুকান্ত ভট্টাচার্য – খুবইচিন্তিত, পূর্ণিমার চাঁদ যদি ঝলসানো রুটি হয়, তাহলে ডিমভাজি/শিক-কাবাব কোনটা?
নেপোলিয়ন বোনাপার্ট – ‘অসম্ভব’ বলে কোনো শব্দ আমার অভিধানে নেই। কারণ, অভিধানের ওই পাতাটা উইপোকা অনেক আগেই খেয়ে ফেলেছে।
জগদীশ চন্দ্র বসু – রেডিও আবিষ্কার করলাম আমি, আর নাম হলো মার্কনির? কে আছিস? মার্কনিরে মার কনি।
হিটলার – হে হে হে, সব ফ্রেন্ডের ফেসবুক অ্যাকাউন্ট এখন আমার দখলে। এক্সপার্ট হ্যাকার বইলা কথা।
বঙ্কিমচন্দ্র চট্টপাধ্যায় – প্রাঞ্জলতা হচ্ছেস্ট্যাটাসের সবচেয়ে বড় গুণ। সহজ কথায় স্ট্যাটাস রচনা করা গেলে কঠিন কথার প্রয়োজন কী?
মানিক বন্দ্যোপাধ্যায় – এ কুবের! স্ট্যাটাস কিবা?
সুকুমার রায় – কমেন্ট আছে ‘খ’মেন্ট নেই, সিমেন্ট আছে ‘ডি’মেন্ট নেই, সব হ-য-ব-র-ল।
ড. মুহম্মদ শহীদুল্লাহ – অনেকেই মর্যাদা (স্ট্যাটাস) এবং মন্তব্য (কমেন্ট) লিখিতে গিয়া সাধু ও চলিত ভাষার মিশ্রণ করিয়া থাকেন। ইহা অন্যায়, খুবই অন্যায়। অ্যাম রিয়েলি শক্ড!

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন