ME

মঙ্গলবার, ২৫ মার্চ, ২০১৪

সাইন্স এর এক স্টুডেন্ট এর প্রেম পত্র


 প্রিয় জানু........
............... .......... পত্রের
প্রথমে এক
বোতল সালফিউরিক
এসিডের মত
জ্বালাময়ী শুভেচ্ছা রইলো ।
প্রিয়
আমি তোমাকে ডায়মন্ডের
মত
ভালবাসি ।
আমার
ভালবাসা E=mc2
এর মত
চিরন্তন সত্য ।
তোমার
প্রতি আমার
এই
ভালবাসা স্প্রিং নিক্তির
মাধ্যমেও পরিমাপ
করা যম্ভব নয় ।
প্রথম যেদিন
তোমাকে দেখি সেদিন
থেকেই
আমার হৃদয়ের
ট্রান্সফরমার তোমার
হৃদয়ের Ac তড়িৎ
প্রবাহের জন্য
অপেক্ষা করে আছে ।


তোমাকে এক দিন
না দেখলে আমার হৃদয়
লিফ্ট
পাম্পের মত
ওঠা নামা করে । বন্ধ
হয়ে যায় মানব গিয়ার
চাকা
যখন
তোমাকে দেখি তখন
নিজেকে হিলিয়ামের
মত
হালকা মনে হয় ।
প্রিয় আমার মনের
পিকচার
টিউবে শুধু তোমার
ছবি ভেসে ওঠে ।
ওগো আমার
আইসক্রিম,,
ওগো আমার
সোডিয়াম
কার্বোনেট ,,
তুমি কি আমার মনের
হাইড্রোকার্বনের
বুদবুদ
এর আওয়াজ
শুনতে পাও না ???
তুমি কি আমার
নাইট্রোজেন
মিথাইল এর মত
ভালবাসা বুঝতে পারো না ???
তবে কেন এমন
নিষ্ক্রয়
গ্যাসের মত
আচরন করো !!!
ওগো আমার
অক্সিজেন
সিলিন্ডার । কার্বন-
ডাই-অক্স
াইডে ভরা এই
পৃথিবীতে তোমার
বিশুদ্ধ অক্সিজেন
দিয়ে আমাকে বাঁচাও

এসো আমরা দুজন
আমাদের হৃদয়ের
জারণ বিজারণ
ঘটিয়ে সমযোজী বন্ধনে আবদ্ধ
হই ।
আমাদের প্রেমের
ট্রানজিস্টর ও
সিলিকন চিপ
কোনো দিনও নষ্ট
হতে দেবো না ।
ভাগ্যের নির্মম
পরিহাসে আমাদের
প্রেমে যদি মরিচা পড়ে তবে নতুন
করে আমরা গ্যালভানাইজিং এর
প্রলেপ দিয়ে আমাদের
প্রেমকে চাকচিক্যময়
করবো ।
............ইতি ............ ,,,,,
তোমার.....

২টি মন্তব্য: