ME

শুক্রবার, ২৮ মার্চ, ২০১৪

তিন বাটপার বন্ধু


৩ বাটপার বন্ধু বহুদিন পর দেখা ।
তো এক
রেস্টুরেন্টে খেতে গেলো ।
১জন ওয়াশ রুমে গেলো...
বাকী ২ জন আলাপ করছে ।
আলাপ আলোচনার এক
পর্যায়ে-
মফিজঃ তারপর দোস্ত,
বাচ্চা কাচ্চা কয়টা ?
আবুলঃ আমার একটাই ছেলে ।
আমার মতোই বুদ্ধিমান ।
ভার্সিটিতে পড়ে।
বিরাট
বড়োলোকের একমাত্র
মেয়েকে পটাইছে ।


মেয়েকে ইম্প্রেস করার জন্য
একটা গাড়ি
গিফ্ট করছে । একবার
বিয়ে হয়ে গেলে, মেয়ের
বাপের সব
প্রোপার্টি আমার ।
.
মফিজঃ আমারও একটাই
ছেলে ।
আমার মতোই বুদ্ধিমান ।
ভার্সিটিতে পড়ে । সেও
বিরাট বড়োলোকের একমাত্র
মেয়েকে পটাইছে ।
মেয়েকে ইম্প্রেস করার জন্য
ফ্লাট গিফ্ট করছে । ভালোয়
ভালোয়
বিয়েটা হয়ে গেলেই,
মেয়ের
বাপের সব প্রোপার্টি আমার ।
.
এর মধ্যে তৃতীয় বন্ধু এলো ।
১জনে জিগাইলো, দোস্ত
তোর ছেলে মেয়ে কয়টা ?
মতলবঃ আমার এক মেয়ে,
আমার মতোই ধান্দাবাজ ।
২ পোলারে
নাকে দড়ি দিয়া ঘুরাইতেছে ।
১জন দিছে ফ্লাট আর ১জন
দিছে গাড়ি ।
আগামীতে আরো অনেক কিছু
আদায় করার প্লান
আছে । HeHeHeHe

২টি মন্তব্য: